আজ সোমবার, ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউন্সিলর শফির ত্রাণ বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট
চলমান লকডাউনে আটকে পড়া মানুষদের নিজ নিজ ঘরে থাকার আহ্বান সহ তাদের প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর সফিউদ্দিন প্রধান।
১৩ এপ্রিল (সোমবার) নাসিক ১৪নং ওয়ার্ডস্থ দেওভোগ আখড়া এলাকায় স্থানীয়দে জরুরী প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা সহ চলমান লকডাউনকে মেনে নিজ নিজ ঘরে অবস্থান করার আহ্বান জানান তিনি।
করোনাভাইরাস প্রদুর্ভাব রোধে নিজ নির্বাচনী এলাকায় সাধারণ মানুষদের সচেতনতার লক্ষ্যে দিন রাত সমানতালে কাজ করছেন কাউন্সিলর সফিউদ্দিন প্রধান। স্থানীয়দের প্রয়োজনীয় রসদ যোগাতে একযোগে কাজ করছে তার বিশাল কর্মী সমর্থকরা। তারই ন্যায় সোমবার সকাল থেকে বিভিন্ন পাড়া মহল্লায় ভ্যানযোগে ত্রাণ সামগ্রী নিয়ে সাধারণ দুস্থ ও অসহায় পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন তিনি।
ত্রাণ বিতরণকালে তিনি উপস্থিত সংবাদ কর্মীদের জানান, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রেরিত ১৫৬ প্যাকেট খাদ্য সামগ্রী নারায়ণঞ্জ সিটি কর্পোরেশনের মাধ্যমে দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। তিনি আরো জানান, বিতরণকৃত প্যাকেটের মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল সহ আনুসাঙ্গিক জিনিসপত্র রয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, ইতি পূর্বে করোনা সংক্রোমনে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছেই। এমতাবস্থায় সিটি মেয়র সহ নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য সমগ্র নারায়ণগঞ্জকে সম্পূর্ণ রূপে লকডাউনের মতামত ব্যক্ত করলে সংশ্লিষ্ট প্রশাসন নারায়ণগঞ্জকে লকডাউন ঘোষনা করে। লকডাউন প্রেক্ষাপটে সবচেয়ে বেশি সমস্যার সম্মুখিন হতে হচ্ছে জেলার সাধারণ, দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের। অনাহারে থাকা মানুষদের নিজ নির্বাচনী এলাকায় নিরলস কাজ করে যাচ্ছেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর সফিউদ্দিন প্রধান। ইতি মধ্যে প্রতিদিনই নিত্যপ্রয়োনীয় পন্য সরবরাহ করে মানুষের ঘরে ঘরে তা পৌছে দিচ্ছে তার বিশাল কর্মী সমর্থক গোষ্ঠি।
এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ